বিভিন্ন স্থানে আটক ১০

  যুগান্তর ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ১০ জনকে আটক করেছে। যুগান্তর প্রতিনিধিরা জানান-

গৌরীপুর (ময়মনসিংহ) : গৌরীপুরে ইয়াবা ট্যাবলেটসহ রামগোপালপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের লতিফ মিয়ার পুত্র লালন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। সে মাদক ব্যবসায়ী।

চকরিয়া : উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহী বাসে তল্লাশি করে ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে। আটকরা হল কক্সবাজার সদর নতুন বাহারছড়া এলাকার কবির আহামদ ও ফরিদপুর জেলাধীন ভাঙ্গা উপজেলার রায়পাড়া এলাকার আমজাদ হোসেন।

মানিকগঞ্জ : সাটুরিয়া উপজেলার গোলড়া বাসস্ট্যান্ড এলাকা ইয়াবা বিক্রি করতে এসে পুলিশের হাতে ধরা পড়ল এক নারীসহ পাঁচজন। শুক্রবার তাদের পুলিশ আটক করে। আটকরা হলেন হরিরামপুর উপজেলার ঝিটকা এলাকার সাইদুল ইসলাম রতনের স্ত্রী শিল্পী আক্তার (২৫), জাহাঙ্গীর আলম, টাঙ্গাইলের মির্জাপুর থানার শাহিন হোসেন, একই জেলার দেলদুয়ার উপজেলার রনি খান এবং সোহাগ মিয়া।

হাটহাজারী : হাটহাজারী উপজেলার নন্দিরহাট এলাকায় ইয়াবা সেবনকালে তিন মাদকসেবীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ ওই এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটকরা হলেন উপজেলার চিকনদণ্ডী ইউনিয়নের পূর্ব নন্দিরহাট এলাকার নেহালপুর গ্রামের সরওয়ার কামাল লিটন এবং তার অন্য দুই সহযোগী হলেন করিম ও জসিম।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter