খাদ্যে বিষ প্রয়োগ

দাগনভূঞায় একই পরিবারের ১২ জন অজ্ঞান

  দাগনভূঞা প্রতিনিধি ০১ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অজ্ঞান

দাগনভূঞার দক্ষিণ করিমপুর গ্রামের ডাক্তার আলা উদ্দিনের বাড়ির সফি উল্যাহর রান্নাঘরে খাদ্যের সঙ্গে গত শনিবার রাতে বিষাক্ত দ্রব্য প্রয়োগ করে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা।

জানা যায়, ওই দিন রাতে উপজেলার দক্ষিণ করিমপুর গ্রামের ডাক্তার আলা উদ্দিনের বাড়িতে পরিবারের অজান্তে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা সফি উল্যাহর রান্নাঘরে খাদ্যের সঙ্গে বিষাক্ত দ্রব্য প্রয়োগ করে। এ সময় বিষাক্ত খাবার খেয়ে একই পরিবারের সফি উল্যাহ ও তার স্ত্রী সবুরা খাতুনসহ রমজান আলী, শেলিনা আক্তার, পলি, বিবি কুলসুম, ইভা, ইমু, ওমায়ের, রিতা, ইমতিয়াজ অজ্ঞান হয়ে যায়।

পরদিন সকালে বাড়ির অন্য লোকজন তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা জানায়, ওই দিন কে বা কারা রান্নাঘরে খাবারের সঙ্গে বিষাক্ত দ্রব্য প্রয়োগ করে মালামাল লুট করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম জানান, অজ্ঞান করে প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ নিয়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সাইফুল ইসলাম জানান, খাদ্যে বিষাক্ত দ্রব্য প্রয়োগ করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×