তাড়াশে বিধবা ভাতার টাকা আত্মসাতের অভিযোগ

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে ইউপি সদস্যের বিরুদ্ধে বিধবা ভাতার টাকা আত্মসাতের লিখিত অভিযোগ করেছেন উপজেলার তালম ইউনিয়নের চকদেবীরামপুর গ্রামের মৃত হবিবুর রহমানের স্ত্রী মাজেদা খাতুন। তিনি সোমবার উপজেলা সমাজসেবা কর্মকর্তা বরাবর এ অভিযোগ দাখিল করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মাজেদা খাতুনের বিধবা ভাতার বই নম্বর-১৯১/১ এবং হিসাব নম্বর-৪২১৭৬০১০০৯৩৪১১। ২০১৯ সালের ২৪ মার্চ মাজেদা খাতুনের নামে বিধবা ভাতার টাকা এসেছে বলে ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য হাসিনা বেগম তাকে বাড়ি থেকে ডেকে তাড়াশ সোনালী ব্যাংকে নিয়ে যান।

সেখানে পৌঁছে কৌশলে মাজেদাকে ব্যাংকের নিচে বসিয়ে রেখে টিপসই নিয়ে নিজেই ১৮ হাজার ৩০০ টাকা উত্তোলন করেন এবং ফিরে এসে মাজেদার হাতে দুই হাজার টাকা তুলে দিয়ে বাড়ি পাঠিয়ে দেন। পরে মাজেদা অন্য কয়েকজন বিধবা ভাতাভোগীর কাছে জানতে পারেন তার প্রাপ্য ভাতার প্রকৃত পরিমাণ ছিল ১৮ হাজার ৩০০ টাকা।

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য সোনালী ব্যাংকে খোঁজ নিয়ে জানতে পারেন তার নামে ১৮ হাজার ৩০০ টাকা উত্তোলন করা হয়েছে। পরে মাজেদা ইউপি সদস্য হাসিনা বেগমকে বিষয়টি জানালে তিনি সাফ জানিয়ে দেন, বিধবা ভাতা প্রতিস্থাপন করতে ১৬ হাজার ৩০০ টাকা খরচ হয়েছে।

এদিকে, অভিযুক্ত ইউপি সদস্য হাসিনা বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×