চাটমোহর উপজেলা বিএনপি সভাপতি ও সম্পাদকের দ্বন্দ্ব নিরসন

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনার চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি কেএম আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরার মধ্যে দ্বন্দ্ব নিরসন হয়েছে। দীর্ঘদিনের দ্বন্দ্ব ভুলে একত্রিত হল উপজেলা বিএনপির দুই গ্রুপ।

অবশেষে বিরোধ নিরসনে এগিয়ে আসেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবদুর রহিম কালু, পৌর বিএনপি সভাপতি এএম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান আরশেদ, উপজেলা যুবদলের আহ্বায়ক সেলিম রেজা, পৌর যুবদল সভাপতি শেখ জিয়ারুল হক সেন্টু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লেবুসহ অন্য নেতাকর্মীরা। শুক্রবার সকালে পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার একটি বাড়িতে এই দুই নেতাকে নিয়ে সমঝোতা বৈঠকে বসেন তারা। সমঝোতা বৈঠকে শেষে দলীয় স্বার্থের কথা বিবেচনা করে তারা নিজেদের মধ্যে দ্বন্দ্ব নিরসন করেন। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে স্বস্তি ফিরে আসে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter