আগৈলঝাড়ায় স্বামীর স্বীকৃতি না পেয়ে অন্তঃসত্ত্বা পরীক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

  আগৈলঝাড়া প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়ায় স্বামীর স্বীকৃতি না পেয়ে সুমি আক্তার নামে অন্তঃসত্ত্বা এক এসএসসি পরীক্ষার্থী থানায় লিখিত অভিযোগ করেছেন। প্রতিকার না পেয়ে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে সে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সুমি আক্তার পটুয়াখালী জেলার আমতলী গ্রামের হারুন খানের মেয়ে। যে উপজেলার যবসেন গ্রামে নানা হাবিব সিকদারের বাড়িতে থেকে পড়াশোনা করত। শ্রীমতী মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয় সুমি। নানাবাড়ি থেকে লেখাপড়ার সুযোগে সুমির যবসেন গ্রামের মৃত হারুন সিকদারের ছেলে সজল সিকদারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের প্রেমের সম্পর্ক শারীরিক সম্পর্কে রূপ নেয়। একপর্যায়ে সুমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সুমি বিয়ের জন্য বললে সজল সুমিকে গত সেপ্টেম্বরে ঢাকায় নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একত্রে বসবাস করে। এরই মধ্যে সুমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সম্প্রতি সুমি সজল ও তার পরিবারকে স্ত্রীর মর্যাদায় তুলে নিতে বললে তারা টালবাহানা শুরু করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter