গাইবান্ধায় পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন দাবি

  গাইবান্ধা প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গোবিন্দগঞ্জের গাইবান্ধা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের গঠনতন্ত্র সংশোধনসহ অবিলম্বে নির্বাচনের দাবিতে সংগঠন কার্যালয়ের সামনে শনিবার অবস্থান কর্মসূচি শুরু করেছেন সাধারণ শ্রমিকরা। তাদের দাবি নির্বাচন ঘোষণা না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

অবস্থান কর্মসূচি চলাকালে গাইবান্ধা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ১০টি শাখা কার্যালয়ের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সাধারণ শ্রমিকরা বিক্ষোভ প্রদর্শন করেন। এ সময় মাইক্রোবাস শাখার সভাপতি সাইফুর ইসলাম, হারুন অর রশিদসহ বিভিন্ন শাখার নেতারা বলেন, ১০ জানুয়ারি ফেডারেশনের কেন্দ্রীয় নেতারা, স্থানীয় প্রশাসনের কর্মকতা ও জনপ্রতিনিধির উপস্থিতিতে সিদ্ধান্ত হয় অবিলম্বে সাধারণ সভার মাধ্যমে গঠনতন্ত্র সংশোধন করে নির্বাচনের তারিখ ঘোষণার। কিন্তু সেই সভার এক মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত তা করা হয়নি। অবিলম্বে তাদের দাবি পূরণ না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুমকি দেন অবস্থান গ্রহণকারী শ্রমিক নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter