রাজশাহীতে হারবাল কোম্পানির পরিচালকের কাছে চাঁদা দাবি

  রাজশাহী ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহী নগরীর সপুরা এলাকায় হিমালয় হারবাল লিমিটেড কোম্পানির পরিচালকের কাছে থেকে দাবিকৃত চাঁদার ৫০ হাজার টাকা না পেয়ে পরিচালককে লাঞ্ছিত করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে নগরীর সপুরার কারখানায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন কোম্পানির পরিচালক শাহাদাত হোসেন জনি। শুক্রবার রাত ৯টার দিকে হিমালয় হারবাল লিমিটেড কোম্পানির পরিচালক শাহাদাত হোসেন জনির কাছে যায় এলাকার ১০-১৫ জন সন্ত্রাসী। তারা কাউকে কিছু না বলে হঠাৎ পরিচালকের রুমে প্রবেশ করে। এসময় স্থানীয় যুবক রঞ্জু, সেলিম ও আশিকসহ অজ্ঞাত ১০-১৫ জন সন্ত্রাসী কোম্পানির পরিচালকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরিচালক তাদের দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে সন্ত্রাসীরা।

এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ জানান, চাঁদাবাজির অভিযোগ পেয়েছি। দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter