চাঁদপুরে গ্রেফতার আতঙ্কে বিএনপি নেতাকর্মীরা

  চাঁদপুর ও ফরিদগঞ্জ প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রায়কে ঘিরে ও রায় পরবর্তী বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিক্ষোভ মিছিলসহ নানা তৎপরতা ঠেকাতে চাঁদপুরের ৮টি উপজেলায় সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। শুক্রবার সকাল থেকে শনিবার সকাল পর্যন্ত চাঁদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেনসহ ২৬ জনকে আটক করা হয়েছে। চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ আটকের বিষয়টি জানিয়েছেন। এদিকে মতলবে বিএনপির কেন্দ্রীয় নেতা ড. জালাল উদ্দিনের নির্মাণাধীন তিনতলা বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

এদিকে চাঁদপুর শহরের নতুনবাজার, কালীবাড়ি, প্রফেসর পাড়া বহরিয়া এলাকায় শুক্রবার বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় প্রায় সাড়ে ৩শ’ বিএনপির নেতাকর্মীকে আসামি করা হয়েছে। ফলে চাঁদপুর শহরে বিএনপির নেতাকর্মীদের মাঝে গ্রেফতার আতঙ্ক আরও বেড়ে গেছে। মতলব দক্ষিণের উপজেলা বিএনপির সভাপতি এমদাদ হোসেন জানান, মতলব দক্ষিণের বোয়ালিয়া এলাকায় বিক্ষোভ মিছিল করে বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীরা। খবর পেয়ে শাসকদলীয় নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিনের নির্মাণাধীন ভবনে ঢুকে তাণ্ডব চালিয়ে ওই ভবনের দরজা-জানালা, টাইলস ভাংচুর করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter