ঘাটাইলে সেচের ড্রেন ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫

  ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঘাটাইলে ইরি-বোরো স্কিমের আওতায় থাকা সেচের ড্রেন ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৭টায় কান্দুলিয়া গ্রামে। গুরুতর আহতদের প্রথমে ঘাটাইল ও পরে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হচ্ছে-কান্দুলিয়া গ্রামের মাজেদা তার ছেলে শাকিল ভূঁইয়া ও তার বাবা রফিকুল ইসলাম ভূঁইয়া এবং প্রতিপক্ষ টুটুল তার ভাই বাবু ও তার বাবা মালেক। এদের মধ্যে রফিকুল ইসলাম ভূঁইয়াকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মালেক মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী শামসুল হক ভূঁইয়া জানান, রফিক ভূঁইয়ার স্কিমের ড্রেন ভেঙে ফেলে একই গামের মালেকের ছেলেরা। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সকাল ৭টার দিকে তারা (মালেক গং) চাপাতি, কোদাল, স্টিলের পাইপ নিয়ে রফিক ভূঁইয়ার বাড়িতে হামলা চালায়। ফলে উভয় পক্ষের ৫ জন রক্তাক্ত জখম হয়। স্থানীয় ইউপি মেম্বার সুমন জানান, ড্রেনটা রাস্তার পাশের সরকারি জায়গা দিয়ে নেয়া হয়েছে। তার পরও তাদের ক্ষেতের পাশ দিয়ে ড্রেন নিতে দেবে না। টুটুল কোনো কথা মানে না। ড্রেনের বিষয় নিয়ে এলাকায় বসে মীমাংসা করে দিতে চেয়েছিলাম।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter