টাঙ্গাইলে সমাজসেবায় দু’জনকে আজীবন সম্মাননা প্রদান

  টাঙ্গাইল প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ও টাঙ্গাইলের সৃষ্টি শিক্ষা পরিবার লায়ন্স ইন্টারন্যাশনালের সাবেক দুই পরিচালককে শিক্ষা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য আজীবন সম্মাননা প্রদান করেছে। শনিবার টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্ত মঞ্চে এ সম্মাননা প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন- লায়ন্স ইন্টারন্যাশনালের সাবেক আন্তর্জাতিক পরিচালক লায়ন শেখ কবির হোসেন ও লায়ন মোসলেম আলী খান। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এটু’র গভর্নর ও সৃষ্টি শিক্ষা পরিবারের চেয়ারম্যান লায়ন ড. শরিফুল ইসলাম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার মো. মাহবুব আলম পিপিএম (বার), পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন। স্বাগত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবের রিজিয়ন চেয়ারপার্সন (হেডকোয়ার্টার) লায়ন আবুল কালাম মোস্তফা লাবু। অনুষ্ঠানে লায়ন স্বদেশ রঞ্জন সাহা, লায়ন এমকে বাশার, লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ ও লায়ন নুরুল ইসলাম মোল্লাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও লায়ন্স ক্লাবের পক্ষ থেকে ১৯টি দুস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন ও দু’জন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেয়া হয়। পরে সৃষ্টি শিক্ষা পরিবারের বিভিন্ন প্রতিষ্ঠানের কৃতী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter