আর যেন হাওরের বাঁধ ভেঙে ফসল তলিয়ে না যায়

-পানিসম্পদমন্ত্রী

  জামালগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জের জামালগঞ্জে পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, গত বছর হাওরের ফসল সঠিক সময়ে বাঁধ সংস্কার না করায় বাঁধ ভেঙে তলিয়ে গেছে। আর যেন বাঁধ ভেঙে কৃষকের ফসল তলিয়ে না যায়।

শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার বেশ কয়েকটি হাওরের ফসল রক্ষাবাঁধ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। দুপুরে জামালগঞ্জ উপজেলা সম্মেলন কক্ষে হাওর অঞ্চলের বাঁধনির্মাণ ও পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের আওতাধীন বাঁধ নির্মাণ প্রকল্পের অগ্রগতিবিষয়ক আলোচনা সভায় যোগ দেন। সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড.জাফর আহমেদ খান, অতিরিক্ত সচিব মো. ইউসুফ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ এমরান হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter