চট্টগ্রামে রিহ্যাব ফেয়ারে ফ্ল্যাট কিনে প্রতারিতদের নানা অভিযোগ

  চট্টগ্রাম ব্যুরো ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে বিগত কয়েক বছরে রিহ্যাব ফেয়ারে ফ্ল্যাট ও প্লট বুকিং দিয়ে প্রতারিত হওয়া গ্রাহকরা লভ্যাংশসহ টাকা ফেরত প্রদানে ও বিতর্কিত রিয়েল এস্টেট লিমিটেডের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন ও মানববন্ধনে প্রতারিত গ্রাহকরা এ দাবি জানান। এ সময় কয়েকশ’ গ্রাহক রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) বিরুদ্ধে স্লোগান দেন। প্রতারিত গ্রাহকদের সমস্যা-সমাধান না করলে আগামীতে চট্টগ্রামে কোনো ধরনের রিহ্যাব ফেয়ার করতে দেয়া হবে না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ‘আইডিয়েল গ্রুপ ফাইভ স্টার হোটেল বিনিয়োগকারীদের স্বার্থ সংরক্ষণ’ কমিটির সভাপতি ডা. তাজুল ইসলাম। চুক্তি অনুযায়ী ২০১৫ সালের ৩০ জুনের মধ্যে প্রকল্পের কাজ শেষ করে গ্রাহকদের ফ্ল্যাট বুঝিয়ে দেয়ার কথা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter