বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিবিরকর্মী সন্দেহে দু’জনকে মারধর

  বরিশাল ব্যুরো ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যাওয়া ছাত্রলীগ কর্মীদের লাঞ্ছিত করার প্রতিবাদে দুই শিবির কর্মীকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ হামলার ঘটনা ঘটে। আহত দুই ছাত্র হচ্ছেন মো. রিপন ও মো. শিহাব। তারা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্র। তারা ছাত্র শিবিরের কর্মী বলে ছাত্রলীগ দাবি করলেও তারা দাবি করেছেন সাধারণ ছাত্র। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহম্মেদ শিফাত বলেন, ‘বিশ্ববিদ্যালয় সংলগ্ন রূপাতলি কাঁঠালতলা এলাকায় একটি ভবনে মেস করে ছাত্রদল ও ছাত্রশিবির কর্মীরা থাকে। শিবির কর্মী রিপন ও শিহাব থাকে ওই মেসে। সেখানকার কিছু ছাত্র রয়েছে ছাত্রলীগের সমর্থক। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যেতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মিছিলে যোগ দেয়। এ কারণে শিবির কর্মী রিপন ও শিহাব মেসে থাকা ছাত্রলীগ সমর্থকদের লাঞ্ছিত করেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter