মাদক ব্যবসায়ীসহ আটক ১৬

  গাইবান্ধা, ফুলবাড়ী, কালাই ও বাঘা প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা জজ কোর্ট চত্বর থেকে একটি অটোবাইক চুরি হওয়ায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের মৌজা মালিবাড়ি গ্রামে অভিযান চালিয়ে অটোবাইক চোর লুৎফর রহমানকে পুলিশ শনিবার রাতে করেছে। লুৎফর রহমানের স্বীকারোক্তির ভিত্তিতে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে অপর ৪ চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতার লুৎফর রহমান সদর উপজেলার মৌজামালিবাড়ি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। এছাড়া অন্যরা হচ্ছে খোলাহাটি ইউনিয়নের কোরবান আলী, বুলু মিয়া, অকু ওরফে আকু মিয়া ও বাবুল মিয়া।

এদিকে জয়পুরহাটের কালাইয়ে পুলিশ শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ ৪ জনকে আটক করেছে। রোববার তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হল উপজেলার পাঁচ গ্রামের হাবিবুর রহমান, মাদারপুরের আবদুল ওহাব, কালাই পূর্বপাড়া মহল্লার দেলোয়ার ও মুলগ্রাম মহল্লার তৌফিকুল ইসলাম।

অপরদিকে কুড়িগ্রামের ফুলবাড়ীতে রোববার স্বামী-স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে আড়াই কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হল, বগুড়া জেলার শেরপুরের হাবিবুর রহমান, তার স্ত্রী আরজিনা বেগম ও রংপুর জেলার মিঠাপুকুরের কেশব বিশ্বাস। এছাড়া রাজশাহীর বাঘায় ৫০০ বোতল ফেনসিডিলসহ চারজনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে ভানুকর গ্রামের মাসুদ রানা, রাজন প্রামাণিক ও হায়দার আলী। অপরদিকে মধু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter