সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরা সীমান্তে ভারতীয় স্বর্ণালংকার উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

ভারত থেকে বাংলাদেশে পাচারকালে সাতক্ষীরার ভোমরা লক্ষ্মীদাঁড়ি সীমান্তে ডায়মন্ডযুক্ত বিপুল পরিমাণ স্বর্ণালংকার উদ্ধার করেছে বিজিবি। রোববার এ তথ্য জানান সাতক্ষীরা বিজিবির ৩৮ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল সরকার মো. মোস্তাফিজ।

মুলাদীতে চাঁদার দাবিতে হামলার অভিযোগ

মুলাদী (বরিশাল) প্রতিনিধি

মুলাদীতে ২ লাখ টাকা চাঁদা দাবিতে হামলা চালিয়ে একজনকে মারাত্মক আহত করে মৃত ভেবে ফেলে গেছে দুর্বৃত্তরা। রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের ফরিদ মল্লিকের ছেলে এনায়েত মল্লিক, সাখাওয়াত মল্লিক ও জলিল হাওলাদারের ছেলে সাইফুল ইলামের নেতৃত্বে দুর্বৃত্তরা একই গ্রামের মৃত আ. রব সিকদারের ছেলে কালাম সিকদারের ওপর হামলা চালায়। এ ঘটনায় মামলা হয়েছে।

লালমনিরহাটে স্ত্রীর মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

লালমনিরহাট প্রতিনিধি

জেলার হাতীবান্ধা উপজেলায় স্ত্রী নিযার্তনের অভিযোগে রেজাউল করিম রেজা নামে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। আটক রেজা নীলফামারী জেলার ডালিয়ায় রূপালী ব্যাংকের সহকারী কর্মকর্তা পদে চাকরি করছেন। রোববার গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। ২০১৭ সালে ৯ অক্টোবর নারী ও শিশু নিযার্তন আইনে মামলা করে তার স্ত্রী শাহিনা আক্তার।

রাবিতে ফোকলোর বিভাগের মানববন্ধন

রাজশাহী ব্যুরো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শ্রেণীকক্ষ নিয়ে ইতিহাস এবং ফোকলোর বিভাগের চলমান দ্বন্দ্ব নিরসনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে সিরাজী ভবনের সামনে এ কর্মসূচিতে অংশ নেন ফোকলোর বিভাগের শিক্ষার্থীরা। এছাড়া মানববন্ধন থেকে ফোকলোর বিভাগের গ্যালারি ফেরতের দাবি জানান তারা।

লালমনিরহাট সরকারি বিদ্যালয়ে শতবর্ষের রোড শো

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট সরকারি উচ্চবিদ্যালয়ের (মডেল হাইস্কুল) শতবর্ষ উদযাপনের লক্ষ্যে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরুর পাশাপাশি রোড শো করেছেন প্রাক্তন শিক্ষার্থীরা। শনিবার বিকালে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন প্রাক্তন শিক্ষার্থী শফিকুল ইসলাম শফি। উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী আবদুল মজিদ, অধ্যক্ষ এন্তাজুর রহমান, জহুরুল ইসলাম টিটু, কাজী নজরুল ইসলাম তপন ও আবু হাসনাত রানা।

দিনাজপুরে গ্রাম পুলিশের মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

জাতীয় বেতন স্কেল বাস্তবায়নের দাবিতে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন দিনাজপুর শাখা রোববার মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক খায়রুল আনাম, ইউসুফ আলী, কামরুজ্জামান, ওয়াহেদ আলী ও মোস্তাক আলী।

মেহেন্দিগঞ্জে ৩০ মণ জাটকা জব্দ

বরিশাল ব্যুরো ও মেহেন্দিগঞ্জ প্রতিনিধি

মেহেন্দিগঞ্জ উপজেলার কালাবদর নদীতে কোস্টগার্ডের সদস্যরা ৬টি যাত্রীবাহী লঞ্চে অভিযান চালিয়ে ৩০ মণ জাটকা জব্দ করেছেন। সুন্দরবন-৯, এমভি সাত্তার খান-১, এমভি জামাল-৬, এমভি জাহিদ-৪, এমভি রাসেল-৪ এবং এমভি নিউ সাব্বির-৩ নামের যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে এ জাটকা জব্দ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter