সদরপুরে বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা দিল এনামুল

  ফরিদপুর ব্যুরো ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এসএসসি পরীক্ষার প্রথম দিন থেকেই শিক্ষক বাবা মো. হারুন অর রশীদ তার সন্তানকে নিয়ে আসতেন পরীক্ষা কেন্দ্রে। পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত বাবা অপেক্ষা করতেন কেন্দ্রের পাশে। পরীক্ষা শেষ হলে ছেলে এনামুলকে নিয়ে বাড়ি ফিরতেন বাবা। সেই বাবার সঙ্গে রোববার পরীক্ষা কেন্দ্রে যাওয়া হল না এনামুলের। শনিবার রাত ১০টার দিকে হঠাৎ করে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে বাবা চলে যান না ফেরার দেশে। বাধ্য হয়েই রোববার সকালে বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষার হলে চোখ মুছতে মুছতে যেতে হয়েছে এনামুলের।

ফরিদপুরের সদরপুর উপজেলার বাবুরচর উচ্চ বিদ্যালয় থেকে এনামুল কাজী জেবুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) পরীক্ষা দেয় সে। এ সময় পরীক্ষা কেন্দ্রে সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এনামুল এক হাতে চোখ মুছেছে আর অন্য হাতে খাতায় উত্তর লিখেছে। খবর পেয়ে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জালাল আহম্মেদ উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি এনামুল হককে সান্ত্বনা দিতে কেন্দ্রে যান। এনামুল হকের বাবা মো. হারুন অর রশীদ চরনাসিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter