ফরিদপুরে পেট্রল বোমাসহ সন্ত্রাসী আটক

  ফরিদপুর ব্যুরো ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ১৫টি পেট্রল বোমাসহ শাহারিয়ার হোসেন শান্ত নামের এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব সদস্যরা। ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার রইচউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে চরকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে শাহারিয়ার হোসেন শান্তকে আটক করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ১৫টি পেট্রল বোমা ও ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক শান্ত ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার মো. শাহাদাত হোসেনের ছেলে। শান্ত র‌্যাবের জিজ্ঞাসাবাদে এবং স্থানীয় গ্রামবাসী জানায়, শান্ত পেশাদার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় অস্ত্র আইনে ১টি, মাদক আইনে ৪টিসহ মোট ৭টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে ফরিদপুর জেলায় ইয়াবা বিক্রি ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.