খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে বিক্ষোভ

  মাগুরা, কুড়িগ্রাম ও পাবনা প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং দলীয় অন্য নেতাদের জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাদণ্ডের প্রতিবাদে মাগুরায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বিএনপি সমর্থিত জেলা আইনজীবী ফোরাম রোববার সকালে এসব কর্মসূচি পালন করে। মাগুরা জজকোর্টের সামনে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী ফোরামের সহ-সভাপতি রোকনুজ্জামান, শাহেদ হাসান টগর, কাজী মিনহাজ প্রমুখ।

এদিকে একই দাবিতে কুড়িগ্রাম জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদল। পরে জাহাজ মোড়ে প্রতিবাদ সমাবেশ করে।

জেলা যুবদলের সভাপতি রায়হান কবিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি নাসিম পারভেজ তারা, সম্পাদক নাদিম আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন খান টিপু, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব, থানা যুবদলের ফারুক হোসেন, ইনছান আলী প্রমুখ।

এছাড়া পাবনায় ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। জেলা ছাত্রদলের সম্পাদক তসলিম হাসান সুইট, পৌর ছাত্রদলের সভাপতি রেজওয়ান হƒদয়, রাশেদ রানার নেতৃত্বে বের হওয়া মিছিলটি শহরের প্রধান সড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় তারা এই দণ্ডাদেশকে অন্যায় আখ্যায়িত করে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter