ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননার প্রতিবাদ

  জয়পুরহাট, মাগুরা ও বড়াইগ্রাম প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুক্তরাজ্য বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধুর প্রতিকৃতি অবমাননা ও বাংলাদেশ দূতাবাসে হামলার অভিযোগে রোববার শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জয়পুরহাট জেলা ছাত্রলীগ। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা, সহ-সভাপতি বাছির মণ্ডল, সাংগঠনিক সম্পাদক বায়েজিদ বোস্তামি, আলমগীর হোসেন, প্রচার সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, উপ-দফতর সম্পাদক মিজানুর রহমান চন্দন।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা ছাত্রলীগ মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে। পরে শহরের চৌরঙ্গী মোড়ে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সভাপতি মীর মেহেদি হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা, সহ-সভাপতি এনামুল কবির জুয়েল, রিয়াদ মুন্না, যুগ্ম সম্পাদক নাহিদ খান, হামিদুল ইসলামসহ আরও অনেকে।

অপরদিকে বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের উদ্যোগে নাশকতা ও জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় মিছিল শেষে লক্ষ্মীকোল বাজারে আয়োজিত সমাবেশে আবদুল আজিজ জোয়াদ্দারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু। সমাবেশে প্যানেল মেয়র জালাল উদ্দিন জোয়াদ্দার, বড়াইগ্রাম ইউপির প্যানেল চেয়ারম্যান নুর ইসলাম সিদ্দিকী, আবদুর রাজ্জাক, হোসেন আলী সরদার বক্তব্য রাখেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.