দাখিল পরীক্ষার উত্তরপত্রের ক্রমিক নম্বর পরিবর্তন

ধর্মপাশায় শিক্ষককে অব্যাহতি

  ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার খয়েরদির চর আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষা কেন্দ্রে ছয়জন পরীক্ষার্থীর বাংলা দ্বিতীয়পত্রের উত্তরপত্রের ক্রমিক নম্বর পরিবর্তন করে দেয়ার অভিযোগে মঞ্জুরুল হক নামের এক সহকারী শিক্ষককে পরীক্ষা চলাকালীন সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা চলাকালীন ওই কেন্দ্রে এ ঘটনা ঘটে। উপজেলার মহিষখলা দাখিল মাদ্রাসার সুপারিনডেন্ট মো. আবদুল আজিজ ওইদিন সন্ধ্যায় ইউএনওর কাছে এ ঘটনার সুবিচার চেয়ে লিখিতভাবে অভিযোগ করেছেন।

মহিষখলা দাখিল মাদ্রাসার সুপারিনডেন্ট মো. আবদুল আজিজের অভিযোগ, আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ফলাফল খারাপ করতেই খয়েরদির চর আলীম মাদ্রাসার সহকারী শিক্ষক মঞ্জুরুল হক এমনটি করেছেন।

খয়েরদির চর আলীম মাদ্রাসার সহকারী শিক্ষক মঞ্জুরুল হক দাবি করেন, আমি কোনো পরীক্ষার্থীর উত্তরপত্রের ক্রমিক নম্বর পরিবর্তন করিনি এবং কাউকে পরিবর্তন করতেও দেখিনি। কীভাবে এমনটি হয়েছে তা আমি বুঝতে পারছি না।

ইউএনও মো. মামুন খন্দকার বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ আমি পেয়েছি। এ নিয়ে তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter