যুক্তরাজ্যে বঙ্গবন্ধুর ছবি অবমাননার অভিযোগ

ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

  জাবি, খাগড়াছড়ি ও মিরসরাই প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুক্তরাজ্যে বিএনপি-জামায়াত কর্তৃক বঙ্গবন্ধুর ছবি অবমাননা হয়েছে দাবি করে সংশ্লিষ্টদের শাস্তির দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে রোববার বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে মিছিল শুরু হয়। পরবর্তীতে ক্যাম্পাসের কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকে গিয়ে মিছিলটি শেষ হয়।

এদিকে খাগড়াছড়ি বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগের বিভক্ত দু’অংশ। রোববার খাগড়াছড়ির নারকেলবাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শাপলা চত্বর আদালত সড়ক হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

একই সময় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা অনুসারী খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমার নেতৃত্বেও বিক্ষোভ মিছিল কদমতলীস্থ অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অপরদিকে মিছিলে উপস্থিত ছিলেন মিরসরাই ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সভাপতি মমতাজুল হক রুবেল, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রুমন, প্রচার সম্পাদক নাজমুল হোসাইন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক লিটন, উপ-প্রচার সম্পাদক হান্নান, কলেজ ছাত্রলীগ নেতা নিশাত, রায়হান, জাবেদ, মুন্না, শামীম, বাবু, মিঠু, মোমিন, হৃদয়, রিফাত, রাকিব, আলতাফ, মেহেরাব, আবির, সালমান,শাকিলসহ কলেজ ছাত্রলীগের নেতারা।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.