রাবি শিক্ষক সমিতির সভাপতি ফারুকী সম্পাদক আশরাফুল

  রাজশাহী ব্যুরো ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতির নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের হলুদ প্যানেল সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদে জয় লাভ করেছে। অপরদিকে বিএনপি ও জামায়াত সমর্থিত বাংলাদেশি জাতীয়তাবাদ ও ইসলামি মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকদের সাদা প্যানেল সভাপতিসহ ৫টি পদে জয় পেয়েছে। রাবি শিক্ষক সমিতির ১৫টি পদের মধ্যে ১০টি পেয়েছে আওয়ামী লীগ ও বাম সমর্থিত হলুদ প্যানেল এবং বিএনপি-জামায়াত সমর্থিত সাদা প্যানেল সভাপতিসহ ৫টি পদে জয় পেয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত জুবেরি ভবনের দক্ষিণ লাউঞ্জে ভোট গ্রহণ সম্পন্ন হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ড. এবিএম হামিদুল হক।

ঘোষিত ফলাফল অনুযায়ী ৫০৮ ভোট পেয়ে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম ফারুকী সভাপতি ও ৪৩৯ ভোট পেয়ে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

হলুদ প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন- সহসভাপতি পদে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামান মিলন, কোষাধ্যক্ষ প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. রেজিনা লাজ, যুগ্ম সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোজ্জাম্মেল হোসেন বকুল, সদস্যপদে ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আবুল কালাম আজাদ-২, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. শেখ শামসুল আরেফিন, এগ্রোনমি অ্যান্ড এগ্রিকালচারাল এক্সটেনশনের অধ্যাপক ড. এএম শহীদুল আলম লিটন, আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম রয়েল, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক আজিজুর রহমান শামীম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. একেএম মাহমুদুল হক টুটুল।

সাদা প্যানেল থেকে বিজয়ীরা হলেন- সদস্য প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম-২, দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আলতাফ হোসেন-১, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. শাহাদাৎ হোসেন, ফিশারিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. ইয়ামিন হোসেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×