সুনামগঞ্জ বিএনপির কমিটি

সভাপতি মিলন সম্পাদক নুরুল

  সুনামগঞ্জ প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুনামগঞ্জ জেলা বিএনপির ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র। রোববার পূর্ণাঙ্গ জেলা কমিটি অনুমোদন দেন বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কলিম উদ্দিন আহমদ মিলন সভাপতি ও নুরুল ইসলাম নুরুলকে সাধারণ সম্পাদক রেখেই দীর্ঘদিন পর জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটির বাইরে ৩০ জনকে উপদেষ্টা করা হয়েছে। প্রধান উপদেষ্টা করা হয়েছে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর আহমদকে।

এছাড়া ১৪জন প্রবাসীকে উপদেষ্টা কমিটিতে রাখা হয়। যারা যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও সৌদি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। পূর্ণাঙ্গ কমিটিতে ২৮ জনকে সহসভাপতি, ১৫ জনকে যুগ্ম সম্পাদক করা হয়।

কমিটিতে সাবেক হুইপ ফজলুল হক আছপিয়াকে প্রথম সদস্য, পর্যায়ক্রমে নাছির উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান মিজান, নজির হোসেন, মুনসেফ আলীসহ ৪৩ জনকে সদস্য রাখা হয়েছে।

এছাড়া কমিটিতে স্থান পাওয়াদের অধিকাংশই সাবেক ছাত্রনেতা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×