ঝালকাঠিতে নারীর হাত ভেঙে দিল প্রতিপক্ষ

  ঝালকাঠি প্রতিনিধি ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঝালকাঠির কুতুবকাঠি গ্রামে বসতবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য মমতাজ বেগম নামে এক নারীকে পিটিয়ে হাত ভেঙে দেয়া ও চোখ নষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ছয়দিন পর রোববার নির্যাতিতা মমতাজ বেগম বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ ৫ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন। পরে আদালত ঝালকাঠি থানার ওসিকে অভিযোগটি এফআইআর হিসেবে গ্রহণের নির্দেশ দেন। মামলার আসামিরা হলেন- কুতুবকাঠি গ্রামের তোফাজ্জেল হাওলাদারের ছেলে শামীম ও তার ফুপু একই গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শামীমা বেগমসহ অজ্ঞাত ৩-৪ জন। মামলায় অভিযোগ করা হয়, ১৬ এপ্রিল দুপুরে কুতুবকাঠি গ্রামে মমতাজ বেগমকে তার বসতবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য প্রতিপক্ষ শামীম হাওলাদার ও শামীমা বেগম ভাড়া করা ৩-৪ জন সন্ত্রাসী নিয়ে মমতাজ বেগমের ঘরে জোর করে প্রবেশ করে তাকে বেধড়ক মারধর করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×