মদ্যপ যুবকদের হামলা

চুয়াডাঙ্গায় হাসপাতালে স্বেচ্ছাসেবককে ছুরিকাঘাত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের স্বেচ্ছাসেবক অহিদুল ইসলামকে চাকু দিয়ে খুঁচিয়ে ও হাতুড়িপেটায় জখম করা হয়েছে। সোমবার রাতে একদল যুবক তাকে হাসপাতালের জরুরি বিভাগ থেকে তুলে নিয়ে মারধরের পর পার্শ্ববর্তী ফার্মপাড়া মাঠে ফেলে রেখে যায়। আহত অহিদুল ইসলাম চুয়াডাঙ্গা জেলা শহরের বেলগাছি ইদগাহপাড়ার খোদা বখসের ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. জাকির হোসেন বলেন, রাত সোয়া ৯টার দিকে সেন্টু নামের এক যুবক মদ্যপ অবস্থায় জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসে। চিকিৎসা শেষে সেন্টু চিৎকার চেঁচামেচি করতে করতে চলে যায়। পরবর্তীতে ঠিক মিনিট পনেরো পর সেন্টুসহ ৫-৬ জন যুবক মিলে ধারাল অস্ত্র ও হাতুড়ি নিয়ে জরুরি বিভাগে প্রবেশ করে। এ সময় তারা স্বেচ্ছাসেবক অহিদুল ইসলামকে হাতুড়ি দিয়ে পেটাতে পেটাতে বাইরে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বলেন, দুটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক অহিদুলকে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পর হাসপাতালের স্বেচ্ছাসেবকরা অহিদুলের মোবাইলফোনে কল করলে অহিদুল বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে এবং বলে আমাকে সদর উপজেলার পেছনে ফুড গোডাউনের কাছে মাঠে ভেতর ফেলে রেখে গেছে। হাসপাতালের অন্য স্বেচ্ছাসেবকরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। আহত অহিদুল বলেন, ‘মাসখানেক আগে মদ্যপ অবস্থায় পুলিশের কাছে ধরা পড়ে সেন্টু। তাকে ওয়াশ করার জন্য হাসপাতালে নেয় পুলিশ। হাসপাতাল কর্মচারী রাজ্জাকসহ কয়েকজন মিলে তাকে ওয়াশ করেন। ওয়াশ করার সময় সেন্টু কষ্ট পায়। এতে সেন্টুর সঙ্গে রাজ্জাকের শত্রুতা শুরু হয়। রাজ্জাক ভেবে ওরা আমাকে তুলে নিয়ে যায়।’ খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, এ ঘটনার পর অহিদুল বাদী হয়ে থানায় মামলা করেছেন। যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×