মসজিদ কমিটিতে ইউপি সদস্যকে না রাখার জের

পাইকগাছার ৩ জনকে মারধর

  পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ১৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনার পাইকগাছায় মসজিদের কমিটিতে ইউপি সদস্যকে না রাখায় ৩ জনকে পিটিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় পাইকগাছা থানায় লিখিত অভিযোগ হয়েছে। অভিযোগে জানা যায়, দুই বছর আগে উপজেলার ভিলেজ পাইকগাছায় জামাইপাড়া নামক স্থানে পাঞ্জেগানা মসজিদ স্থাপন করা হয়। গঠিত হয় মসজিদ পরিচালনা কমিটি। কমিটির মধ্যে বিরোধ দেখা দেয়ায় দীর্ঘ ছয় মাস মসজিদটি তালাবদ্ধ থাকে। পবিত্র রমজান উপলক্ষে স্থানীয় মুসল্লিরা সমঝোতার ভিত্তিতে মসজিদের তালা খুলে যথারীতি ইবাদাত বন্দিগি শুরু করে। নবগঠিত কমিটি থেকে সোলাদানা ইউপির ২নং ওয়ার্ড সদস্য আবুল কাশেমের নাম বাদ দেয়ায় শুক্রবার সন্ধ্যায় তিনি মাসুম পারভেজ নামে একজনকে অকথ্য ভাষায় গালাগাল করে ও মারতে উদ্যত হয়। বিষয়টি মাসুম পারভেজের বাবা-মা জানতে গেলে ইউপি সদস্য ও তার সঙ্গে থাকা লোকজন মফিজুল ইসলাম, স্ত্রী নাজমা বেগম ও ছেলে মাসুম পারভেজকে এলোপাতাড়ি মারধর করে জখম করে। এ ঘটনায় মফিজুল বাদী হয়ে শনিবার পাইকগাছা থানায় অভিযোগ দাখিল করেছে। ওসি এমদাদুল হক শেখ অভিযোগের বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×