ইবি ছাত্র নিখোঁজ

ঈদের আগে ছেলেকে ফিরে পাওয়ার আকুতি মায়ের

  পিরোজপুর প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সন্তানের সঙ্গে ঈদ করার জন্য দীর্ঘ সাত বছর ধরে অপেক্ষা করছেন পিরোজপুর সদর উপজেলার খানাকুনিয়ারি গ্রামের এক মা। এ বছরও তিনি অপেক্ষায় আছেন সন্তানের সঙ্গে ঈদ পালন করবেন। সন্তানকে ফিরে পেতে শনিবার পিরোজপুর প্রেস ক্লাবে এসেছেন ২০১২ সালে নিখোঁজ হওয়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র আল মুকাদ্দাসের মা। মুকাদ্দাস পিরোজপুর সদর উপজেলার খানাখুনিয়ারীর মাওলানা আবদুল হালিমের বড় ছেলে।

মা সাংবাদিকদের জানান, ২০১২ সালের ৪ ফেব্রুয়ারি কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-ফিকা বিভাগের এলএলবি চতুর্থ বর্ষের ছাত্র আল মুকাদ্দাস ও তার বন্ধু ওয়ালীউল্লাহকে ঢাকার সাভার নবীনগরে র‌্যাব-৪’র চেকপোস্টের সামনে থেকে হানিফ পরিবহন থেকে র‌্যাব পরিচয়ে নামিয়ে নিয়ে যায়। মুকাদ্দাসের মা ঈদের আগে ছেলেকে ফিরে পাওয়ার জন্যে সাংবাদিকদের সামনে আকুতি জানিয়ে কান্নায় ভেঙে পড়েন।

এ ঘটনায় ২০১২ সালের ৬ ফেব্রুয়ারি ঢাকার দারুসসালাম থানা ও আশুলিয়া থানায় দুটি জিডি করেন তিনি।

এরপর দীর্ঘ ৭ বছর ধরে পুলিশ, র‌্যাব ও বিশ্ববিদ্যালয় প্রশাসন ছাড়াও বিভিন্ন স্থানে ঘুরেও কোনো সুফল মেলেনি। মা হিসেবে তার কেবলই মনে হচ্ছে, তার ছেলে মুকাদ্দাস এখনও বেঁচে আছে। তাই তিনি প্রধানমন্ত্রীর কাছে ছেলেকে ঈদুল ফিতরের আগে কোলে ফিরে পাওয়ার দাবি জানান। এ সময় মুকাদ্দাসের চাচা মোহাম্মদ আবদুল হাই ও ছোট ভাই মুকাররম হুসাইন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১৩,১০,১০২২,৭৫,০৪০৭২,৫৫৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×