সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ীতে নানাবাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে নিপা খাতুন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার দাসিয়ারছড়ার টনকার মোড় খরিয়াটারী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিপা খাতুন উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের নন্দিরকুটি গ্রামের নজরুল ইসলামের মেয়ে।

রাউজানে গৃহবধূর আত্মহত্যা

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউহজানের ৭নং রাউজান ইউনিয়নের পূর্ব রাউজান জয়নগর বড়ুয়া পাড়া এলাকার অন্তঃসত্ত্বা বৃষ্টি বড়–য়া গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। রাউজান থানার এসআই আমজাদ হোসেন চৌধুরী জানান, বৃষ্টি বড়ুয়া গলায় ফাঁস লাগিয়ে আত্মহনন করার পর তার পরিবারের সদস্যরা তাকে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক বৃষ্টি বড়–য়াকে মৃত ঘোষণা করে। শনিবার বৃষ্টি বড়ুয়ার লাশ পুলিশ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পুলিশ।

পত্নীতলা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলা উপজেলার ১নং পত্নীতলা ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। শনিবার পত্নীতলা ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি সচিব শরিফুল উল আলম বাজেট পেশ করেন। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে আয় ৩৩ লাখ ৩৪ হাজার ৯০৪ টাকা। ব্যয় ধরা হয়েছে ৩২ লাখ ৬০ হাজার ১০৪ টাকা। বাজেট সভায় ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ্ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, আবদুর রশিদ বাদল, আলাউদ্দিন হোসেন, মোকলেছার রহমান, বজলুর রশিদ প্রমুখ।

নোয়াখালীতে বসতঘরে হামলা : আহত ৩

নোয়াখালী প্রতিনিধি

জমির বিরুদ্ধে জের ধরে বসতঘরে ভাংচুর ও হামলার ঘটনায় ৩ ব্যক্তি গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৮টার সময় জহির তার বাহিনীর ২৫/৩০ জন লোক নিয়ে আবদুল লতিফের বাড়িতে মোতাহেরের বসতঘরে হামলা ভাংচুর লুটপাট করে।

চিলমারীতে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

চিলমারীতে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুর রাজ্জাক নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার দক্ষিণ ওয়ারী কাঁচকোল বাঁধ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আবদুর রাজ্জাক কাঁচকোল এলাকার মৃত জহুরুল হকের ছেলে ও উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

পাঁচবিবিতে রনির খুনিদের গ্রেফতার দাবি

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

পাঁচবিবির ছাত্রলীগ নেতা রনি বাবুর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। পাঁচবিবি ’সচেতন নাগরিক সমাজ’ ব্যানারে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন পাঁচবিবি পৌর আওয়ামী লীগের সভাপতি এসকে আবদুল হক, জেলা পরিষদের সদস্য মানিক আকন্দ, সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জিহাদ মণ্ডল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদার, পৌর ছাত্রলীগ সভাপতি সোহানুর রহমান সুরুজ প্রমুখ।

গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি

গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের গোসাইপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ময়মনা বেগম নামে এক গৃহধূর মৃত্যু হয়েছে। ময়মনা বেগম ওই গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।

শনিবার সকালে নিজ বাড়িতে সাংসারিক কাজ করছিলেন ময়মনা বেগম। এ সময় আঙ্গিনার ওপর দিয়ে টানা বিদ্যুতের ঝুলন্ত তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাহালুতে ট্রেনে কেটে যুবক নিহত

বগুড়া ব্যুরো

কাহালুতে ট্রেনে কেটে অজ্ঞাত পরিচয় এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাতে কাহালু ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে। শনিবার সকালে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশের ধারণা ওই ব্যক্তি ট্রেন থেকে পড়ে কেটে মারা গেছেন।

ভাঙ্গুড়ায় অস্ত্রের মুখে ৯ গরু ডাকাতি

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুই গরুর খামার থেকে ৯টি গরু ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার ভোর ৪টার দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া ও কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় খামারিদের মধ্যে চোর-আতঙ্ক বিরাজ করছে।

ভুক্তভোগীদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, চাটমোহর-বাঘাবাড়ী সড়কের পাশে পাটুলীপাড়া গ্রামের খামারি আবদুর রবের বাড়িতে শনিবার ভোরে সেহরির পর মুখোশধারী ডাকাত দল হানা দেয়। এ সময় তাকে অস্ত্রের মুখে জিম্মি করে গোয়ালঘর থেকে রাস্তার পাশে রাখা ট্রাকে করে ৫টি গরু নিয়ে যায়। একই সময়ে পার্শ্ববর্তী কাশিপুর গ্রামে আবদুল আলীমের গোয়ালঘর থেকে একই কায়দায় ৪টি গরু নিয়ে যায় ডাকাত দল। চুরি যাওয়া গরুর আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে দাবি করেছেন ভুক্তভোগী খামার মালিকরা।

এ ব্যাপারে জানতে চাইলে ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা যুগান্তরকে বলেন, সেহরির পর ঘটনাটি ঘটে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। তাদের অভিযোগ দিতে বলা হয়েছে। গরু উদ্ধার এবং এর সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×