কোম্পানীগঞ্জে ভুল চিকিৎসার অভিযোগে হাসপাতালে হামলা

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নরমাল ডেলিভারি করিয়েও শেষ রক্ষা হয়নি কোম্পানীগঞ্জের বসুরহাট নরমাল ডেলিভারি সেন্টারের। আত্মীয়দের হামলার শিকার হতে হয়েছে তাদের। শুক্রবার রাত ১টায় ক্লিনিকে এ হামলার ঘটনা ঘটে। হামলার সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা যায়, শুক্রবার সকালে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের মো. মাসুদের স্ত্রী ফাতেমা আক্তারকে (২১) এ ক্লিনিকে ভর্তি করানো হয়। ভর্তির পর একই দিন রাত ১টায় ডা. মাছুম আক্তারের উপস্থিতিতে ফাতেমা আক্তারের নরমাল ডেলিভারি হয়। কিন্তু প্রসবের পর ক্লিনিক কর্তৃপক্ষ প্রসূতির আত্মীয়দের জানায়, প্রসবের পর প্রসূতির অস্ত্রোপচার করতে হয়েছে। তবে প্রসূতি ও বাচ্চা উভয়েই ভালো আছে। কিন্তু প্রসূতির আত্মীয়স্বজন ক্লিনিক কর্তৃপক্ষের কথা বিশ্বাস করতে না পেরে উত্তেজিত হয়ে ক্লিনিকে হামলা চালিয়ে বসে। রোগীর স্বজনদের দাবি, রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোগীকে ফেনীতে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে ক্লিনিক কর্তৃপক্ষ জানান, রোগীর আত্মীয়রা ঘটনার বিস্তারিত না বুঝে এ হামলা চালিয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×