জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী

দোয়া ও ইফতার মাহফিল

  চাঁদপুর ও নিয়ামতপুর প্রতিনিধি ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নওগাঁর নিয়ামতপুরে শুক্রবার সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী উপজেলা ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নিয়ামতপুর বিএনপির সভাপতি ডা. ছালেক চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এবং চাঁপাইনবাগঞ্জের-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন রানীনগর বিএনপির সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু ও পোরশা বিএনপির সাংগাঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে আওয়ামী লীগ সরকার আদালত ব্যবহার করে অন্যায়ভাবে আটক রেখেছে, তিনি এর প্রতিবাদ জানান। তিনি গত জাতীয় নির্বাচনে নওগাঁ-১ আসনের বিএনপির প্রার্থিতা নিয়ে বলেন, আদালত বিএনপির সংশোধিত চূড়ান্ত মনোনীত প্রার্থী ডা. ছালেক চৌধুরীর প্রার্থিতা স্থগিত করে এ আসনের বিএনপির কর্মীদের দ্বিধা-দ্বন্দ্বে ফেলেন। কিন্তু আগামীতে এমন সুযোগ পাবে না আর আওয়ামী লীগ সরকার।

যুবদলের সভাপতি মঞ্জুর রহমানের সঞ্চালনায় সভায় আরও বক্তৃতা করেন উপজেলা বিএনপির সহসাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার আলম চপল, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সম্পাদক খলিলুর রহমান, ছাত্রদল নিয়ামতপুর কলেজ শাখার সভাপতি গাজীউর রহমান প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ সদর উদ্দীন।

এদিকে চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ববিষয়ক সম্পাদক লায়ন হারুনুর রশিদ, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফিউদ্দিন আহামেদ, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহাম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক আ. আউয়াল খান, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী রফিক, জেলা বিএনপি নেতা আবদুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় গণফোরামের সাংগঠনিক সম্পাদক সেলিম আকবর প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×