বিভিন্ন স্থানে ঈদসামগ্রী বিতরণ

  যুগান্তর ডেস্ক ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন স্থানে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকাল ও শনিবার বিভিন্ন সংগঠন এবং ব্যক্তি উদ্যোগে এ ঈদ সামগ্রি বিতরণ করা হয়। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

দিনাজপুর : দিনাজপুরের বিরল উপজেলার রাজারামপুর ইউনিয়নের ডিসির বাজারে মুক্তিযোদ্ধাদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। কল্যান, উন্নয়ন ও সেবামুলক প্রতিষ্ঠান শামসুদ্দিন-গোলেজান ওয়েলফেয়ার ফাউন্ডেশন এই ঈদ সামগ্রী বিতরণ করে। ফাউন্ডেশনের সভাপতি আবদুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নুরুল ইসলাম। বক্তব্য রাখেন বিরল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবুল কাশেম অরু, ডেপুটি কমান্ডার আবদুর রহমান, মুক্তিযোদ্ধা আবদুল জব্বার, ফাউন্ডেশনের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিরল উপজেলার ২৫০ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের জন্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বড়াইগ্রাম (নাটোর) : স্বেচ্ছাসেবী সংগঠন বড়াইগ্রাম সচেতন যুব সমাজের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। চড়–ইকোল মাদ্রাসা মাঠে সংগঠনের সভাপতি আকতার হোসেনের সভাপতিত্বে বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মো. মমিন আলী প্রধান অতিথি হিসাবে ৬০টি দুস্থ পরিবারের মাঝে এসব সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন অধ্যাপক জিল্লুর রহমান। উপস্থিত ছিলেন ব্যাংকার আতিকুজ্জামান স্বাধীন, ইউপি সদস্য খোরশেদ আলম, বড়াইগ্রাম শিশু একাডেমির অধ্যক্ষ খাদেমুল ইসলাম, সাংবাদিক মোহাম্মদ আলী গাজী, আনোয়ার হোসেন প্রমুখ।

নাগেশ্বরী (কুড়িগ্রাম) : নাগেশ্বরীতে অসহায় দুস্থদের মাঝে কাপড় বিতরণ করেছে ঢাকাস্থ হিউম্যান নেসেসিটি ফাউন্ডেশন। সংগঠনের চেয়ারম্যান মো. খালেকের পক্ষে একশ’ জন নারীর হাতে এ কাপড় তুলে দেন ডিপুটি জেনারেল ম্যানেজার আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন ম্যানেজার ফারহানুল ইসলাম, ডা. অমূল্য কুমার, শাহিনুর রহমান, স্বাধীন সেন, প্রদীপ কুমার প্রমুখ।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : স্বপ্ন রক্তদান সমাজকল্যাণ ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ফরিদগঞ্জে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান। ফাউন্ডেশনের চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক আবদুল আজিজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, সম্পাদক প্রবীর চক্রবর্তী, সমাজসেবক আকবর হোসেন মনির, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-অর্থ সম্পাদক আবদুর রউফ, কেন্দ্রীয় সদস্য এমরান হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×