কুলাউড়া থেকে অপহৃত স্কুলছাত্র শ্রীমঙ্গলে উদ্ধার

প্রকাশ : ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কুলাউড়া ও শ্রীমঙ্গল প্রতিনিধি

মৌলভীবাজারের কুলাউড়া থেকে শুক্রবার রাতে মাহাদি অমি নামে এক কিশোরকে অপহরণকারীরা তুলে নেয়। বিষয়টি পরিবারের লোকজন কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে শ্রীমঙ্গল থানা পুলিশের সহায়তায় ৬ ঘণ্টা পর তাকে উদ্ধার করা হয়। শ্রীমঙ্গলের ভাড়াউড়া ইউনিয়নের ইসবপুর গ্রাম থেকে অপহৃত কিশোরকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অপরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ।

অমি কুলাউড়া উপ?জেলার রাউৎগাঁও এলাকার বাসিন্দা মো. আবদুল হাসিমের ছেলে। বর্তমানে তারা পৌর শহরের মাগুরায় বসবাস করেন।

অমির পরিবারের লোকজন জানান, শুক্রবার রাতে প্রতিদিনের মতো কুলাউড়া থানা মসজিদে তারাবির নামাজ পড়তে যায়। নামাজ শেষে মসজিদ থেকে বের হলে একদল অপহরণকারী তাকে তুলে নিয়ে যায়। পরিবারের লোকজন বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলামের নেতৃত্বে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। পরে শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া ইউনিয়নের ইসবপুর গ্রামের ৪নং পুলের পাশে অবস্থিত একটি পরিত্যক্ত ঘর থেকে ভোরে অমিকে উদ্ধার করতে সক্ষম হয়।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী জানান, এ ঘটনায় অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। এরা হল কুলাউড়া পৌর শহরের মাগুরা এলাকার বাসিন্দা রেদোয়ান আহমদ, হৃদয় মিয়া ও আলমগীর হোসেন।