কেন্দুয়ায় সংঘর্ষে আহত ৩৫

  কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনার কেন্দুয়ায় ক্ষেতে বেড়া দেয়াকে কেন্দ্র করে গ্রামের দুই পাড়ার বাসিন্দাদের মধ্যে এক সংঘর্ষে কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে ১২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার মোজাফরপুর ইউনিয়নের মোজাফরপুর গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের আমলিপাড়া মহল্লার আবু ছালেক তার পাটক্ষেতের পাশে বাঁশের বেড়া দেয়। তবে এতে পাশের ভিটেবাড়ি মহল্লাসহ প্রতিবেশীদের চলাচলে সমস্যা হচ্ছিল। একপর্যায়ে রোববার সকালে ভিটেবাড়ি মহল্লার বাসিন্দা কাজল মিয়ার ছেলে জিয়াকে মারধর করা হয়। এর জের ধরে দুপুরে দিকে ওই গ্রামের দুই মহল্লার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩৫ জন আহত হন। একপর্যায়ে কেন্দুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহতদের মধ্যে রোকন মিয়া, রোকেল মিয়া, কাইয়ূম, রোকন, শাকিল, এমরান, সুরুজ আলী, গণি মিয়া, সুলতান মিয়া, আবদুর রাশিদ, ইসলাম উদ্দিন ও মোকাররম মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে বিকালে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। তবে এ ঘটনায় এখনও কেউ মামলা করেনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×