কলারোয়ায় গৃহবধূ ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

  কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কলারোয়া থানা পুলিশ যৌন হয়রানির দায়ে ছাত্রলীগের সাবেক সভাপতিকে আটক করেছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মাসুদ রানা (২৪)। সে উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের অধিবাসী ও জয়নগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

হয়রানির শিকার গৃহবধূ জানান, ৫ মাস আগে তার স্বামী মালয়েশিয়ায় যায়। এরপর থেকে মাসুদ রানা তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। শুক্রবার রাতে গরমের কারণে ঘরের জানালা খুলে ৫ বছর বয়সী একমাত্র কন্যাকে নিয়ে তিনি ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ১২টার দিকে জানালা দিয়ে কৌশলে ঘরের দরজার ছিটকিনি খুলে মাসুদ রানা ঘরে প্রবেশ করে তাকে জাপটে ধরে। এ সময় শিশু কন্যাকে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তিনি রাজি আছি এমন কথা বলে ঘরের বাইরে এসেই ঘরের দরজা বন্ধ করে চিৎকার করে পাড়ার লোকজন জড়ো করে। খবর পেয়ে পার্শ্ববর্তী সরসকাটি পুলিশ ফাঁড়ির এসআই আসাদুজ্জামান এসে তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।

জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও ইউপি চেয়ারম্যান ছামছুদ্দিন আল মাসুদ বাবু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাসুদ রানা লম্পট শ্রেণীর যুবক। এর আগে নারী কেলেংকারির অভিযোগে তাকে ছাত্রলীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছিল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×