রংপুরে পাঁচ বছর রাস্তার কাজ বন্ধ ভোগান্তি

  রংপুর ব্যুরো ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রংপুর নগরীর ৬নং ওয়ার্ডের চব্বিশহাজারী পূর্বপাড়া মহল্লায় ২০১৪ সালে শুরু হওয়া রাস্তা পাকাকরণ কাজ দীর্ঘ ৫ বছর ধরে বন্ধ রয়েছে। ফলে চরম ভোগান্তিতে পড়েছেন ওই সড়কে চলাচলকারী প্রায় সাত হাজার মানুষ। এ মহল্লার কোনো বাসিন্দা অসুস্থ হলে তাকে কোনো যানবাহনে করে হাসপাতালে নেয়ার উপায় নেই। ফলে বাধ্য হয়েই রোগীকে পিঠে করে নিতে হয় হাসপাতালে। এ নিয়ে ক্ষোভ দেখা দিয়েছে স্থানীয়দের মধ্যে। তবে কাউন্সিলর জানিয়েছেন আগামী জুন মাসে পুনরায় টেন্ডারের মাধ্যমে কাজ শুরু হবে। সরেজমিন দেখা গেছে, রাস্তাটির করুণ চিত্র। দেখে বোঝার উপায় নেই এটি রাস্তা নাকি কৃষকের চাষ দেয়া জমি। জানা গেছে, ২০১৪ সালে এ রাস্তাটি পাকাকরণ কাজ শুরু হয়। দেড় কিলোমিটার রাস্তায় ইটও বসানো হয়েছিল। কিন্তু অদৃশ্য কারণে রাস্তাটির কাজ বন্ধ হয়ে যায়। ফলে রাস্তার ইট ভেঙে সেখানে এখন হাঁটু পরিমাণ কাদাপানিতে মাখামাখি। রংপুর সিটির ৬নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারুল ইসলাম লেবু বলেন, বিগত ২০১৪ সালে রাস্তা পাকাকরণ কাজ শুরু হয়। ঠিকাদার ওই রাস্তার কাজ সাব-ঠিকাদারকে দেন। সাব-ঠিকাদার রাস্তায় ইট বসান। কিন্তু ঠিকাদার সাব-ঠিকাদারকে টাকা না দেয়ায় তিনি কাজ ছেড়ে পালিয়ে যান। ফলে ওই ঠিকাদারের কাজ বাতিল করা হয়। এর পর থেকে রাস্তাটির বেহাল দশা।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৮১৫
বিশ্ব ৬,১৪,৮১১ ১,৩৭,৩৩৬ ২৮,২৬৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×