দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ হিমশিম খাচ্ছে

- ডা. শাহাদাত হোসেন

  চট্টগ্রাম ব্যুরো ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য চরম ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ হিমশিম খাচ্ছে। সাধারণ মানুষের দুর্দশার সীমা নেই। আর হতদরিদ্রের অবস্থা আরও করুণ। তারপরও বাজার মনিটরিংয়ে সরকারের কোনো পদক্ষেপেই কার্যকর হচ্ছে না। তাই আত্মমানবতার সেবায় দুস্থদের কল্যাণে বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

শনিবার দুপুরে দলীয় কার্যালয় নাসিমন ভবনে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলা আয়োজিত অসহায় দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা ও নগর বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. সরওয়ার আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, জিয়াউর ফাউন্ডেশন নেতা অ্যাডভোকেট আলাউদ্দিন, অ্যাডভোকেট আবদুল মান্নান, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল ফয়েজ, বিএনপি নেতা আনোয়ার, প্রতিবন্ধী ফাউন্ডেশনের নেত্রী নুর জাহান, নুর নাহার প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×