সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেরপুরে বালু উত্তোলন মেশিন জব্দ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে বাঙালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর এলাকার অবৈধ বালু মহালে অভিযান চালিয়ে বালু উত্তোলন বন্ধ করে দেয়াসহ দুটি ড্রেজার মেশিন, ১শ’ মিটার প্লাস্টিক পাইপ জব্দ করা হয়। পরে এসব খননযন্ত্র ও পাইপে আগুনে জ্বালিয়ে পুড়িয়ে ধ্বংস করা হয়। শনিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালিত হয়।

বীরগঞ্জে জাল নোটসহ আটক ২

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

বীরগঞ্জে ৩৭ হাজার ৫শ’ টাকার জাল নোটসহ কবির ইসলাম এবং আবদুল্লাহ (২৮) নামে দুজনকে আটক করেছে গ্রাম পুলিশ। পরে তাদেরকে বীরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটক কবির ইসলাম লালমনিরহাট সদর পৌরসভার মোজ্জামেল হকের ছেলে এবং আবদুল্লাহ বগুড়া সদর উপজেলার কাহালু ইউনিয়নের গাবতলী গ্রামের করিম ইসলামের ছেলে।

গোবিন্দগঞ্জে ট্রাক জব্দ : আটক ২

গাইবান্ধা প্রতিনিধি

গোবিন্দগঞ্জে পৌনে তিন লাখ টাকা মূল্যের ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। শনিবার মধ্যরাতে উপজেলার চকগোবিন্দ ব্রিজপাড়া এলাকায় একটি শুকনা মরিচভর্তি ট্রাক তল্লাশি চালিয়ে ২৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটকের পর ট্রাকটি জব্দ করে র‌্যাব। আটক ট্রাক ড্রাইভার ঠাকুরগাঁও সদর উপজেলার মাদ্রাসারপাড়া গ্রামের আবদুল হামিদের ছেলে মিলন হোসেন ও হেলপার একই গ্রামের আবদুল ছাত্তারের ছেলে জিয়ারুল ইসলাম।

গাংনীতে ৬টি বোমা উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে ৬টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। রোবববার গাংনী পৌর এলাকার চৌগাছায় একটি আমবাগানে শ্রমিকরা কাজ করার সময় বোমাগুলো দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বোমাগুলো উদ্ধার করে।

আমতলীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

আমতলী প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের হারুন মুন্সির পাঁচ বছরের শিশুপুত্র জুনায়েদ শনিবার রাতে পুকুরে ডুবে মারা গেছে। জানা গেছে, জুনায়েদ ইফতারি শেষে মায়ের সঙ্গে হাঁস খুঁজতে যায়। মা হাঁস নিয়ে ঘরে চলে যায়। শিশু জুনায়েদ পুকুরে পা ধুতে গিয়ে আর ফেরেনি। জুনায়েদকে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করে। পরে পুকুরে খুঁজে শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×