বজ্রপাতে ৬ জনের মৃত্যু

  যুগান্তর ডেস্ক ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বজ্রপাতে বিভিন্ন স্থানে রোববার ৬ জনের মৃত্যু হয়েছে। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর-

নওগাঁ : নওগাঁয় পৃথক স্থানে বজ্রপাতে শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার জেলার পোরশা, সাপাহার ও মহাদেবপুর উপজেলায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, পোরশা উপজেলার শিশা নশিংগাহার গ্রামের মৃত ফুল মোহাম্মাদের ছেলে আব্বাস আলী (৪৫), মহাদেবপুর উপজেলার বাফিরাবাদ গ্রামের আমেদ আলীর ছেলে শিশু নাদিউজ্জামান নয়ন (১২) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শীবগঞ্জ উপজেলার ডুলডুলি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে চুটু (৫০)। স্থানীয়ভাবে জানা গেছে, সকাল থেকেই আবহাওয়া ছিল মেঘাচ্ছন্ন। বেলা সাড়ে ১১টার দিকে আব্বাস আলী তার বাড়ির পাশে মাঠে গরু নিতে যান। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

এদিকে সাপাহার উপজেলার কলমুডাংগা গ্রামের মাঠে বোরো ধান কাটার কাজ করছিলেন চুটু। সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ ঝড়বৃষ্টি শুরু হয়। এ সময় হঠাৎ করেই বজ্রপাত হলে গুরুতর আহত হন। এছাড়া মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, বেলা ১২টার দিকে নাদিউজ্জামান নয়ন বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এ সময় হঠাৎ করে বজ্রপাত হলে ঘটনাস্থলেই ওই শিশুটি মারা যায়।

নড়াইল : নড়াইলে বজ্রপাতে গৃহবধূ কুলসুম বেগমের (৪৫) মৃত্যু হয়েছে। রোববার বেলা ১১টার দিকে পৌরসভার ডুমুরতলায় বজ্রপাতে তার মৃত্যু হয়। কুলসুম ডুমুরতলার আলম মোল্যার স্ত্রী।

অভয়নগর (যশোর) : অভয়নগরে বজ পাতে মিজানুর রহমান গাজী (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার ধোপদি গ্রামের ঝিকরার বিলে মাছের ঘেরে কাজ করার সময় বজ্রপাতে ওই কৃষকের মৃত্যু হয়। জানা গেছে, উপজেলার ধোপাদি গ্রামের হাতেম গাজীর ছেলে মিজানুর রহমান গাজী দুপুরের সময় ঝিকরার বিলে তার মাছের ঘেরে কাজ করার সময় বজ পাত ঘটে। ওই সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মাঝে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ক্ষেতলাল (জয়পুরহাট) : ক্ষেতলালে বজ্রপাতে কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আনোয়ার হোসেন হাবু পৌরসভার মুন্দাইল মহল্লার আকবর আলী মণ্ডলের ছেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×