জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

বিএনপির দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশ : ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  দাগনভূঞা ও পত্নীতলা প্রতিনিধি

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষে দাগনভূঞা উপজেলা বিএনপির আয়োজনে শনিবার ইফতার ও দোয়া মাহফিল হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক ওবায়দুল হক চুট্টুর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বিএনপি নেতা সাইফুর রহমান রতন, রামনগর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাশেম বাহাদুর, সোনাগাজী উপজেলা বিএনপি সভাপতি গিয়াস উদ্দিন, সম্পাদক জামাল উদ্দিন সেন্টু, দাগনভূঞা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াছিন হিরন ভূঞা, উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি কামরুল উদ্দিন, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক কবির আহমেদ ডিপলু ও উপজেলা ছাত্রদল আহ্বায়ক সাইমুন হক রাজিব প্রমুখ।

এদিকে নওগাঁর পত্নীতলায় শনিবার বিকালে বিএনপির উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকী ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় পত্নীতলা থানা, নজিপুর পৌর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যৌথভাবে এই কর্মসূচির আয়োজন করে। থানা বিএনপি’র সভাপতি মোকছেদুর রহমান ছিরির সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ধামইরহাট-পত্নীতলা আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কৃষিবিষয়ক সম্পাদক মো. সামসুজ্জোহা খাঁন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন থানা বিএনপির সম্পাদক আবদুল হামিদ, নওশাদ হোসেন, থানা বিএনপির যুগ্ম সম্পাদক আবু ইউসুফ প্রমুখ।