ভৈরবে রুপক হত্যার প্রতিবাদে মানববন্ধন

  ভৈরব প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভৈরবে রুপক হত্যার প্রতিবাদে এ মানববন্ধন করা হয়। রোববার স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় এই মানববন্ধনে এলাকার ব্যবসায়ীরাসহ জপ্রায় ৩শ’ মানুষ অংশগ্রহণ করে। এ সময় তার পরিবারের লোকজনসহ স্থানীয় আওয়ামী লীগ, বিএনপির নেতাকর্মীসহ ব্যবসায়ী, পেশাজীবীগণ কিশোর রুপক হত্যার কঠোর বিচার দাবি করে। এদিকে র?্যাবের হাতে আটক দুই আসামিকে থানা পুলিশের কাছে শনিবার বিকালে হস্তান্তরের পর রোববার সকালে তাদেকে কিশোরগঞ্জ আদালতে চালান দেয়া হয়। এরা হল শাহ সুফিয়ান ও ইয়ারফাত পাটোয়ারী। এর আগে ঘটনার পরই তিন কিশোর আসামিকে গ্রেফতারের পর শনিবারই আদালতে চালান দেয়া হয়। এই তিনজন আদালতে হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে শনিবার বিকালে। বৃহস্পতিবার রাতে শহরের ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার আবুবকর সিদ্দিকের ভবনের ছাদে ফারদিন আলম রুপককে তার তিন বন্ধু মুক্তিপণ আদায়ে ব্যর্থ হয়ে গলা কেটে হত্যা করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×