সিংড়ার ৭০টি মসজিদের ইমাম ভাতা পাবেন

আইসিটি প্রতিমন্ত্রী

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিংড়ার ৭শ’টি মসজিদে এবং শতাধিক মাদ্রাসায় অনুদান দিয়েছেন। আর অল্প দিনের মধ্যেই সিংড়া বাসস্ট্যান্ড প্রাঙ্গণে সাড়ে ১৩ কোটি টাকা ব্যয়ে একটি আধুনিক কমপ্লেক্স মসজিদ ভবণ নির্মাণকাজ শুরু করব। এ সময় প্রতিমন্ত্রী পলক পৌরসভার ৭০টি মসজিদের ইমামদের মাসিক ভাতা দেয়ার ঘোষণা দেন। শনিবার সন্ধ্যায় স্থানীয় কমিউনিটি সেন্টারে সিংড়া পৌর এলাকার মসজিদের ইমামদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে পৌর এলাকার সব মসজিদের ইমামদের হাতে হাদিয়া তুলে দেন প্রতিমন্ত্রী পলক। পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওহিদুর রহমান শেখ, প্রফেসর ড. আশরাফুল ইসলাম, মাওলানা মো. আলী আকবর, প্যানেল মেয়র শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন, পৌর সচিব আবদুল মতিন প্রমুখ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×