উলিপুরে টিফিনের টাকায় দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

  উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উলিপুরে টিফিনের টাকা বাঁচিয়ে দুস্থদের মাঝে সেমাই, চিনিও গুঁড়ো দুধ বিতরণ করেছে আগমন ফাউন্ডেশন নামে শিক্ষার্থীদের একটি সংগঠন। রোববার দুপুরে মহারানী স্বর্ণময়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ৫৬ জন দুস্থ ও অসহায় নারী-পুরুষের মাঝে সেমাই, চিনি, গুঁড়ো দুধ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন এমএস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবদুল কাদের, উলিপুর মহিলা কলেজের অধ্যক্ষ দেবব্রত রায়, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক সোহরাব আলী মোল্লা, আলমগীর হোসেন, সংগঠনের সভাপতি এসএইচ শুভ, সাধারণ সম্পাদক আফজাল হোসেন হৃদয়, সদস্য সাজ্জাদ হোসেন সৌরভ, নুসরাত জাহান, সাদিয়া সিদ্দিকা লামসহ সংগঠনের সদস্যরা। আগমন ফাউন্ডেশনের সদস্যরা জানান, সংগঠনের সবাই আমরা শিক্ষার্থী। আমাদের টিফিনের টাকা ও যাতায়াত খরচের ভাড়া বাঁচিয়ে দুস্থ ও অসহায় লোকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আজ আমরা ৫৬ জন অসহায় ও দুস্থ মানুষকে ৩ প্যাকেট সেমাই, ৫শ’ গ্রাম চিনি, ১ প্যাকেট গুঁড়ো দুধ বিতরণ করেছি। আর এভাবেই আমরা সমাজের অসহায় মানুষদের বিভিন্নভাবে সাহায্য করে পাশে দাঁড়াতে চাই।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×