শাহরাস্তিতে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

  চাঁদপুর প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদপুরের শাহরাস্তিতে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগে ঠাকুরবাজস্থ পপুলার হাসপাতাল ঘেরাও করে বিক্ষোভ প্রতিবাদ করেছে রোগীর স্বজন ও স্থানীয় জনগণ। শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের সামনে তুলকালাম কাণ্ড ঘটে। জানা যায়, উপজেলার সেনগাঁও গ্রামের মোহাম্মদ হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদাউস (২৬) সন্তান প্রসবের ব্যথা অনুভব করলে তাকে বৃহস্পতিবার রাতে পপুলার হাসপাতালে এনে স্বজনরা ভর্তি করায়। রাত ১২টায় কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফুল হক ও ডা. নাজমুন্নাহার মিতু তাকে সিজারিয়ান অপারেশন করান। এতে জান্নাতুল ফেরদাউস কন্যা সন্তান জš§ দেয়। এরপর রাত ২টায় জান্নাতুল ফেরদাউসের অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকেলে জান্নাতুল ফেরদাউস মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর সংবাদ শুনে তার আত্মীয় স্বজনরা হাসপাতালে এসে ভাংচুর করে। সন্ধ্যায় তার মৃতদেহ ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে শাহরাস্তির পপুলার হাসপাতালের সামনে নিয়ে আসা হলে আত্মীয়স্বজন ও এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়ে। তারা দোষীদের বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। কিছুক্ষণ পরপর তারা হাসপাতাল ভাংচুরের চেষ্টা চালায়। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। সংবাদ পেয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফরিদ উল্লাহ চৌধুরী, ঘটনাস্থলে এসে জনগণকে সান্ত্বনা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করে ব্যর্থ হন। এরপর শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো: শাহ আলম উত্তেজিত জনগণের উদ্দেশে বক্তব্য দিয়ে দোষীদের বিচারের আশ্বাস দিলে তারা শান্ত হন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×