রাজশাহী ও ফরিদগঞ্জে গ্রেফতার ৬৩

  রাজশাহী ব্যুরো ও ফরিদগঞ্জ প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহীতে দুই হাজার ৩২৫ পিস ইয়াবাসহ তিন ব্যক্তিসহ মাদকবিরোধী অভিযানে ৬১ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। শনিবার সন্ধ্যায় মহানগরীর নওদাপাড়া ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তিনজনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাররশিয়া গ্রামের সোহেল রানা ওরফে ডালিম, একই গ্রামের সাদ্দাম হোসেন ওরফে সাদিকুল ইসলাম বাবু এবং পার্শ্ববর্তী দৌলতপুর গ্রামের সাগর আলী। এ ছাড়া রাজশাহী মহানগর ও জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৫৮ জনকে গ্রেফতার করে র‌্যাব ও পুলিশ।

অপরদিকে চাঁদপুরের ফরিদগঞ্জে ইয়াবা চালান আটক করেছে পুলিশ। রোববার সকালে ১৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে মোটরসাইকেলসহ আটক করা হয়। আটকরা হল ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আলী আহাম্মেদ বেপারীর ছেলে আমিন ও কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বদু মোল্লার ছেলে তরিকুল ইসলাম। চাঁদপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান প্রেস ব্রিফিং করে এসব তথ্য সাংবাদিকদের জানান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×