মনিরামপুরে মামলা করে নিরাপত্তাহীনতায় গৃহবধূ

  মনিরামপুর (যশোর) প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মনিরামপুরে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় প্রকাশ্যে বিবস্ত্র করে মারপিটের শিকার এক গৃহবধূ থানায় অভিযোগ করে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন। তবিবুর রহমান নামে এক যুবক ও সাঙ্গোপাঙ্গরা ওই গৃহবধূকে মারপিট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়ভাবে প্রভাবশালী তবিবুর উপজেলার ডাঙ্গামহিষদিয়া গ্রামের পরেশ গাজীর ছেলে। শনিবার গৃহবধূ জানান, তার স্বামী দিনমজুরের কাজ করেন। গত প্রায় ৪ মাস ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল তবিবুর রহমান। স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময় তাদের বাড়িতে গিয়ে তার হাত ধরে টানাটানি করে তবিবুর। এসব ঘটনা তার পরিবারসহ গ্রামের লোকজনকে জানালে ক্ষিপ্ত হয় তবিবুর। ২৯ মে কালার মোড় নামক বাজারে দর্জির দোকানে গৃহবধূ গেলে তবিবুর তাকে দেখে বাজারের লোকজনের সামনে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে প্রতিবাদ জানিয়ে তবিবুরকে একটি চড় মারেন তিনি। এ সময় তবিবুর ও তার সাঙ্গোপাঙ্গরা তার কোলের শিশুসন্তানকে ছুড়ে ফেলে তাকে বিবস্ত্র করে বেধড়ক মারপিট করে। এ ঘটনায় থানায় অভিযোগের পর থেকে তবিবুর ও সাঙ্গোপাঙ্গদের হুমকি-ধমকিতে নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন ভুক্তভোগী পরিবার। ওসি রফিকুল ইসলাম বলেন, ঘটনা তদন্তে সত্যতা মিললে মামলা রেকর্ডসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×