সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দেলদুয়ারে ডাকাতের খপ্পরে প্রবাসী

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

ঈদের ছুটিতে সিঙ্গাপুর থেকে দেশে এসে ডাকাতের খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন আল-আমিন নামের প্রবাসী। সে উপজেলার আটিয়া ইউনিয়নের নান্দুরিয়া গ্রামের আজহার মাস্টারের ছেলে। শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর মাইক্রোবাস যোগে বাড়ি আসার পথে রোববার ভোরে দেলদুয়ার-সিলিমপুর সড়কের কান্দাপাড়া নামক স্থানে ডাকাতের খপ্পরে পড়েন তিনি। ডাকাত দল অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, দামি মোবাইল ফোনসহ প্রায় পৌনে ২ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

আমতলীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

আমতলী প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ রাওঘা গ্রামের হারুন মুন্সির পাঁচ বছরের শিশুপুত্র জুনায়েদ শনিবার রাতে পুকুরে ডুবে মারা গেছে। জানা গেছে, জুনায়েদ ইফতারি শেষে মায়ের সঙ্গে হাঁস খুঁজতে যায়। মা হাঁস নিয়ে ঘরে চলে যায়। শিশু জুনায়েদ পুকুরে পা ধুতে গিয়ে আর ফেরেনি। জুনায়েদকে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করে। পরে পুকুরে খুঁজে শিশুটিকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশু জুনায়েদকে মৃত্যু ঘোষণা করেন।

সাতক্ষীরা প্রেস ক্লাবে হামলায় কলারোয়ায় প্রতিবাদ

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরা প্রেস ক্লাবে সন্ত্রাসী হামলার প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কলারোয়ায় সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলা পরিষদের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। কলারোয়া রিপোর্টার্স ক্লাব ও কলারোয়া প্রেস ক্লাব যৌথ উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে অংশ নেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ইয়ারব হোসেন, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, সহ-সভাপতি জাকির হোসেন, এমএ কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম প্রমুখ।

অভয়নগরে ক্ষুরের আঘাতে ছাত্রলীগ নেতা জখম

অভয়নগর (যশোর) প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকায় সন্ত্রাসীদের ক্ষুরের আঘাতে ছাত্রলীগ নেতা সোয়েব খান মিশু গুরুতর আহত হয়েছেন। শনিবার রাতে ছাত্রলীগ নেতা মিশু রাজঘাট জামে মসজিদ থেকে তারাবিহ নামাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা দুই ব্যক্তি তার ওপর চড়াও হয়। একপর্যায়ে তারা মিশুর হাতে ও পিঠে ক্ষুর দিয়ে আঘাত করে।

গোয়ালন্দে ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থবছরের জন্য ২ কোটি ৯০ লাখ ৫৯ হাজার ১৪৭ টাকা আয় দেখিয়ে বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে ব্যয় দেখানো হয়েছে ২ কোটি ৯০ লাখ ৩৯ হাজার ১৪৭ টাকা। উদ্বৃত্ত ২০ হাজার টাকা। উজানচর ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান আবুল হোসেন ফকিরের সভাপতিত্বে সভায় বাজেট উপস্থাপন করেন ইউপি সচিব মুহাম্মদ মামুন অর রশীদ।

গাংনীতে ৬টি বোমা উদ্ধার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে ৬টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। রোবববার গাংনী পৌর এলাকার চৌগাছায় একটি আমবাগানে শ্রমিকরা কাজ করার সময় বোমাগুলো দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বোমাগুলো উদ্ধার করে। গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, উদ্ধার হওয়া বোমাগুলো পানিভর্তি বালতিতে রেখে নিষ্ক্রিয় করা হচ্ছে।

বোরহানউদ্দিনে হুইলচেয়ার পেলেন আটজন

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিনে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে উপহার হিসেবে ৮ জন প্রতিবন্ধী ৮টি হুইল চেয়ার পেয়েছেন। রোববার সকালে স্থানীয় এমপি’র বাসভবন প্রাঙ্গণে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের হাতে হুইল চেয়ার তুলে দেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, সমাজসেবা কর্মকর্তা মো. বাহাউদ্দিন উপস্থিত ছিলেন।

দশমিনায় কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

দশমিনা প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনা উপজেলার বড়গোপালদী গ্রামে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে দশমিনা থানা পুলিশ। আটক ব্যক্তি মো. চেরাগ আলী ফকিরের ছেলে আফজাল ফকির।

দশমিনা থানা ও স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড়গোপালদী এলাকায় ওই কিশোরী হাঁসের খাবার দেয়ার জন্য তাদের বসতঘরের পেছনে গেলে অভিযুক্ত আফজাল ফকির কিশোরীর মুখ চেপে ধরে বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিশোরীর মা দশমিনা থানায় লিখিত অভিযোগ দিলে থানা পুলিশ রোববার আফজালকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। এ বিষয়ে দশমিনা থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন বলেন, আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে। কিশোরীকে সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×