রোহিঙ্গা নারীসহ বসবাস করায় রামুতে একজনের সাজা

  কক্সবাজার প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রামুতে রোহিঙ্গা নারীকে নিয়ে অবৈধভাবে বসবাস করার অভিযোগে জাগির হোসেন নামে এক স্থানীয় ব্যক্তিকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ সাজা প্রদান করেন রামু ইউএনও প্রণয় চাকমা। সাজাপ্রাপ্ত জাগির হোসেন হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের হালুকিয়া এলাকার ছৈয়দুল্লাহর ছেলে। অন্যদিকে রোহিঙ্গা নারী জানোয়াররাকে (ঝানু) শরণার্থী ক্যাম্পে পাঠানো হয়েছে। তিনি উখিয়া মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের (২৮-এস) বাসিন্দা ইউনুচের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ কাউয়ারখোঁপ ইউনিয়নের পাহাড় পাড়া এলাকার হাকিম মিয়ার বাড়িতে স্বামী-স্ত্রী সেজে অবৈধভাবে বসবাস করে আসছিল। পরে বিষটি স্থানীয়দের মাঝে জানাজানি হলে জনসাধারণ কাউয়ারখোঁপ চেয়ারম্যান মোস্তাক আহমদ ও রামু উপজেলায় কর্মরত এক গোয়েন্দা সংস্থার কর্মকর্তার শরণাপন্ন হয়। ওই দুজনকে আটক করে রামু উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর হস্তান্তর করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×