অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১২

  যুগান্তর ডেস্ক ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নরসিংদীতে অবৈধ অস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া ঝালকাঠি ও নড়াইলে অভিযান চালিয়ে মাদকসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। অপরদিকে রাজাপুর ও চুনারুঘাটে এক ডাকাতসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। যুগান্তর প্রতিনিধিরা জানান-

নরসিংদী : নরসিংদীতে বিদেশি পিস্তলসহ সুমন নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। রোববার দুপুরে সদর উপজেলার শালিদা মুক্তি চত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্ধ করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার সুমন মিয়া, নাগরিয়াকান্দি এলাকার বিল্লাল মিয়ার ছেলে।

ঝালকাঠি : ঝালকাঠিতে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৩৩৫ পিস ইয়াবাসহ রেজভী আহম্মেদ লিয়ন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রোববার শহরের বাহের রোডে বাবার সামনে বসে ইয়াবা বিক্রির সময় তাকে গ্রেফতার করা হয়। এছাড়া রাজাপুর থানা পুলিশ ৩০ গ্রাম গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে।

নড়াইল : লোহাগড়া থেকে ১৫শ’ পিস ইয়াবাসহ আল আমীন মল্লিক নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার রাতে লোহাগড়া-কালনাঘাট সড়কের আলা মুন্সীর মোড় থেকে তাকে আটক করা হয়। আল আমীন উপজেলার চর মল্লিকপুর গ্রামের বোরহান মল্লিকের ছেলে।

চুনারুঘাট : হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে ২ ডাকাতকে গ্রেফতার করেছে। রোববার ভোরে দারোগা আজহার ও মঈন উদ্দিন উপজেলার রানীগাঁও এবং টেকারঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো উপজেলার রানীগাঁও গ্রামের এনামুল হক ও টেকারঘাট গ্রামের ফারুক মিয়া।

রাজাপুর (ঝালকাঠি) : রাজাপুরে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার রাজাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন সাইডো নামে একটি এনজিওর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হল- উপজেলার দক্ষিণ রাজাপুর এলাকার আজম, মেহেদি হাসান শাওন, রাজাপুর সদর বাজার এলাকার বাপ্পি ও দক্ষিণ মনোহরপুর এলাকার মেহেদি হাসান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×