সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য আটক

পাবনা প্রতিনিধি

পাবনার আতাইকুলায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। আতাইকুলা থানা পুলিশ রোববার রাতে পাবনার সাঁথিয়া, বেড়া ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার, বিভিন্ন যন্ত্রপাতি, বেশকিছু ব্যাটারি ও দুটি বাইসাইকেল উদ্ধার করা হয়। আটকরা হল সাঁথিয়া উপজেলার করমজা গ্রামের বিপ্লব প্রামাণিকের ছেলে আকাশ প্রামাণিক, একই উপজেলার আফতাবনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে রেজাউল করিম রেজা, তলট গ্রামের আবু তাহের আলীর ছেলে লিটন মিয়া ও সোনাতলা গ্রামের হযরত আলীর ছেলে সম্রাট হোসেন।

ফেনীতে ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

ফেনী প্রতিনিধি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কসকা বাজারে রোববার রাতে চার ছিনতাইকারীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি ছোরা ও ১টি সিএনজি উদ্ধার করা হয়। সোমবার সকালে ফেনীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান প্রেস ব্রিফিং এ বিষয়টি জানান। আটকরা হল কালিদহ ইউনিয়নের আতর আলীর নতুন বাড়ির কামাল উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল রাহাদ, মাইজবাড়ীয়া গ্রামের আবদুল মুনাফের ছেলে আবু সাঈদ, উত্তর মাইজবাড়ীয়া গ্রামের মজিবুল হকের ছেলে আবুল কালাম আজাদ ও পশ্চিম সিলোনীয়া গ্রামের মো. নাছিরের ছেলে নাজিম উদ্দিন শাসিল।

ধামইরহাটে ইটভাটা ম্যানেজার অপহরণ

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর ধামইরহাটে আবদুল ওয়াদুদ (৩৫) এক ব্যক্তিকে অপহরণের অভিযোগ উঠেছে। তিনি জেলার পত্নীতলা উপজেলার মল্লিকপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে এবং একটি ইটভাটার ম্যানেজার ছিলেন। রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে। জানা গেছে, ধামইরহাট উপজেলার আলমপুর ইউনিয়নের বস্তাবর চৌঘাট এলাকায় বিসমিল্লাহ ইটভাটার ম্যানেজার পদে কর্মরত ছিল আবদুল ওয়াদুদ। তিনি প্রতিদিনের মতো ব্যবসার যাবতীয় কাজ শেষে করে রোববার রাত ১০টার দিকে মোটরসাইকেলে যোগে নিজবাড়ি মল্লিকপুর গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে দিলালপুর-মল্লিকপুর গ্রামের মাঝখানে ফাঁকা রাস্তায় পাশে তার ব্যবহৃত মোটরসাইকেল রেখে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে নিয়ে যায়।

মোটরসাইকেলের ট্যাঙ্কিতে করে ফেনসিডিল পাচার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

বিরামপুরে মোটরসাইকেলের ট্যাঙ্কিতে করে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের অভিযোগে আলমগীর হোসেন কাজল (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ ওই মোটরসাইকেলের ট্যাঙ্কিতে বিশেষভাবে রাখা ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পারগবিন্দপুর এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক যুবক, উপজেলার পারগবিন্দপুর গ্রামের কবির হোসেনের ছেলে। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান এ সত্যতা নিশ্চিত করেন।

পত্নীতলায় মসজিদের ইমাম নিখোঁজ

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলায় রোববার রাতে মো. ওয়াদুদ নামে মসজিদের এক ইমাম নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার মল্লিকপুর গ্রামের জিল্লর রহমানের ছেলে ও পার্শ্ববর্তী ধামইরহাট উপজেলার বস্তাবর জামে মসজিদের ইমাম।

নিখোঁজের পরিবার সূত্রে জানা গেছে, তিনি রোববার রাতে তারাবিহর নামাজ পড়ানোর পর মোটরসাইকেলযোগে নিজ গ্রাম মল্লিকপুরের উদ্দেশে রওনা হন। রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পথচারীরা তার বাড়ির অদূরেই একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে ও মোটরসাইকেলটি ইমাম ওয়াদুদের বলে চিহ্নিত করে। কিন্তু ইমাম ওয়াদুদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×