রমজান আমাদের নৈতিকতার শিক্ষা দেয়

-শফিকুর রহমান এমপি

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, মাহে রমজান আমাদের নৈতিক শিক্ষা দেয়। আমরা আমাদের ধর্মীয় মূল্যবোধ বজায় রেখে পরমতসহিষ্ণু হয়ে কিভাবে নিজের এবং দেশের জন্য কাজ করব সেটুকু আমরা আমাদের সিয়াম সাধনার মধ্যে পাই। তাই আসুন আমরা রমজানের এই শেষ ভাগে এসে এই প্রতিজ্ঞা করি আমরা যেন ভালোভাবে চলতে পারি। জাতির জন্য কিছু করতে পারি।

রোববার ইফতার-পূর্ব ফরিদগঞ্জ উপজেলার বালিথুবায় পূর্ব ইউনিয়নের সংসদ সদস্যের নিজ বাড়িতে নেতাকর্মী ও স্থানীয় লোকজনের জন্য আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের পাটোয়ারী, ধর্মবিষয়ক সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×